1. admin@unlimitednews24.com : Un24admin :
লক্ষ্মীপুরে সড়কে ঝরল ৩ জনের প্রাণ
May 19, 2024, 9:54 am

লক্ষ্মীপুরে সড়কে ঝরল ৩ জনের প্রাণ

  • Update Time : Saturday, May 4, 2024
  • 22
লক্ষ্মীপুরে সড়কে ঝরল ৩ জনের প্রাণ

আনলিমিটেড নিউজঃ লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জ পূর্ব বাজার এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

পরে বেলা ১১টার দিকে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহগুলো উদ্ধার করেন। তবে তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, সকালে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ও বেগমগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতে বা শনিবার ভোরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের চন্দ্রগঞ্জ বাজারের পূর্ব পাশে খালে পড়ে যায়। পরে স্থানীয়রা খালে নেমে সিএনজির ভেতরে দুটি মরদেহ দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বেগমগঞ্জ থানা ও চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় মরদেহগুলো উদ্ধার করে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের নাম-পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনাটি কখন ঘটেছে তাও বলা যাচ্ছে না। মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। ট্রাক ও অটোরিকশাকে খাল থেকে তোলার চেষ্টা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD