1. admin@unlimitednews24.com : Un24admin :
কানাডাকে হারিয়ে জয়ে ফিরল পাকিস্তান
October 24, 2024, 12:09 am

কানাডাকে হারিয়ে জয়ে ফিরল পাকিস্তান

  • Update Time : Wednesday, June 12, 2024
  • 54
কানাডাকে হারিয়ে জয়ে ফিরল পাকিস্তান
কানাডাকে হারিয়ে জয়ে ফিরল পাকিস্তান

আনলিমিটেড ডেস্ক নিউজঃ কানাডাকে ১০৬ রানে থামিয়ে ৭ উইকেটের জয় পেল পাকিস্তান ক্রিকেট দল। টানা দুই ম্যাচে হারের পর প্রথম জয়ের দেখা পেল বাবর আজমরা।

মঙ্গলবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১০৬ রান করে কানাডা।

টার্গেট তাড়া করতে নেমে মোহাম্মদ রিজওয়ানের অনবদ্য ব্যাটিংয়ে ৩ উইকেট হারিয়ে ১৫ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় পাকিস্তান।

দলের জয়ে ৫৩ বলে ২ চার আর এক ছক্কায় ৫৩ রান করে অপরাজিত থাকেন রিজওয়ান। এছাড়া ৩৩ বলে এক চার আর এক ছক্কায় ৩৩ রান করে ফেরেন অধিনায়ক বাবর আজম।

এদিন আগে ব্যাট করতে নেমে মোহাম্মদ আমির, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি ও নাসিম শাহদের গতির মুখে পড়ে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৭ উইকেটে ১০৬ রানের বেশি করতে পারেনি কানাডা।

দলের হয়ে সর্বোচ্চ ৫২ রান করেন ওপেনার অ্যারন জোন্স। এছাড়া ১৩ ও ১০ রান করে করেন করিম সানা ও অধিনায়ক সাদ বিন জাফর। বাকি ব্যাটসম্যানরা কেউই দুই অঙ্কের ফিগার রান করতে পারেননি।

পাকিস্তানের হয়ে ২টি করে উইকেট নেন মোহাম্মদ আমির ও হারিস রউফ। একটি করে উইকেট নেন শাহিন শাহ আফ্রিদি ও নাসিম শাহ।

টার্গেট তাড়া করতে নেমে দলীয় ২০ রানেই ফেরেন ওপেনার সায়েম আইয়ুব। তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে ওপেনার মোহাম্মদ রিজওয়ানের সঙ্গে ৬৩ রানের জুটি গড়েন অধিনায়ক বাবর আজম।

এরপর ২১ রানের ব্যবধানে বাবর আজম ও ফখর জামানের উইকেট হারায় পাকিস্তান। বাবর আজম ৩৩ বলে ৩৩ রান করলেও ফখর জামান বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে ফেরেন। তার আগে ৬ বলে করেন মাত্র ৪ রান। তবে ইনিংস ওপেন করতে নেমে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন রিজওয়ান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে নিজেদের প্রথম দুই ম্যাচে যুক্তরাষ্ট্র ও ভারতের বিপক্ষে হেরে গ্রুপপর্ব থেকেই বিদায়ের শঙ্কায় পড়ে যায় পাকিস্তান।

আজ কানাডার বিপক্ষে জয়ে ২ পয়েন্ট পেল ২০০৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন পাকিস্তান। আগামী রোববার আয়ারলান্ডের মুখোমুখি হবে বাবর আজমরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD