1. admin@unlimitednews24.com : Un24admin :
ছিনতাইকারী চক্রের ৩ জন দলনেতাসহ ১৮ জন আটক
May 24, 2024, 1:23 am

ছিনতাইকারী চক্রের ৩ জন দলনেতাসহ ১৮ জন আটক

  • Update Time : Friday, April 5, 2024
  • 53
ছিনতাইকারী চক্রের ৩ জন দলনেতাসহ ১৮ জন আটক
ছিনতাইকারী চক্রের ৩ জন দলনেতাসহ ১৮ জন আটক

আনলিমিটেড নিউজঃ রাজধানী ও আশপাশ এলাকায় পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে সক্রিয় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। এ চক্রের ৩ জন দলনেতাসহ মোট ১৮ জন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব সূত্র জানিয়েছে, আসন্ন ঈদ-উল-ফিতরকে কেন্দ্র করে সাম্প্রতিক সময়ে ছিনতাইকারী, অজ্ঞান পার্টি, মলম পার্টি, ও কিশোর গ্যাং চত্রের সদস্যরা নিরীহ মানুষকে অস্ত্রাঘাত করে, প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ী, টাকা-পয়সা, মোবাইল স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে জনজীবন অতিষ্ঠ করে তুলেছে। গত ২৬ মার্চ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প ও টঙ্গীতে র‍্যাবের কন্ট্রোল রুম স্থাপন করার পর থেকে ছিনতাই বিষয়ক প্রচুর অভিযোগ র‍্যাব-১ এর নিকট আসে।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টার দিকে গাজীপুর সদর থানার পশ্চিম ভুরুলিয়া বিআইডিসি রোডের পাশে হাজী মৎস্য খামারের সামনে ঝটিকা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সন্ধ্যা পৌনে ৭ টায় র‍্যাব-১ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) লেফটেন্যান্ট কর্ণেল মোস্তাক আহমেদ এসব তথ্য জানান।

তিনি জানান, গাজীপুর সদর থানার পশ্চিম ভুরুলিয়া বিআইডিসি রোডের পাশে একটি সংঘবদ্ধ ছিনতাই ও ডাকাত দলের কতিপয় সক্রিয় সদস্য একত্রিত হয়ে ছিনতাই ও ডাকাতির পরিকল্পনা করিতেছে। এমন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১, এর সদস্যরা ওই স্হানে সাঁড়াশি অভিযান চালিয়ে তিনজন দল নেতাসহ মোট ১৮ জনকে আটক করে।

মোস্তাক আহমেদ আরও জানান, আটক ব্যক্তিরা হলো, খাইরুল ইসলাম (২২), মোঃ লিটন মিয়া (২১), আলআমিন (২৬), মোঃ নয়নসাগর (২০), মোঃ শাহরিয়ার হক তন্ময় (১৯), মোঃ সজীব (২০), সম্রাট সের নিয়াবাত (১৮) শিমুল হাসান (২২), মোঃ শাহীন (১৮), মোঃ ইলিয়াছ (২২), মোঃ সোহাগ মিয়া (১৯), মোঃ সাইদুল ইসলাম (১৮), মোঃ আলমগীর (১৯), মোঃ সুজন মিয়া (২৫), অমিত চন্দ্র দাস (১৮) ও মোঃ মানিক (১৮)।

আটকরা গাজীপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর,বরিশাল ও শেরপুর জেলায় তাদের গ্রামের বাড়ি বলে জানা গেছে। তিনি আরও জানান, এসময় তাদের নিকট থেকে ৯ টি মোবাইল, ৪ টি লোহার তৈরী চাকু, ২ চাপাতি ও নগদ ৩৩২০ টাকা উদ্ধার করা হয়। তারা পরস্পর যোগসাযোশে সম্মিলিত হয়ে একে অপরের সহযোগিতায় গাজীপুর সহ দেশের বিভিন্ন এলাকায় ছিনতাই সহ ডাকাতি করে আসছিল বলে স্বীকার করেছে।

র‍্যাবের এ কর্মকর্তা জানান, গাজীপুরবাসী ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে গাজীপুরে আগত যাত্রীরা যাতে নিরাপদে ঈদের কেনাকাটা করে নির্বিঘ্নে স্বস্তির সাথে বাড়ী ফিরে যেতে পারে এ লক্ষ্য নিয়ে ছিনতাইকারী, অজ্ঞানপার্টি এবং মলমপার্টি চক্রের বিরুদ্ধে র‍্যাব-১, এর সাঁড়াশী অভিযান অব্যাহত থাকবে।
তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD