1. admin@unlimitednews24.com : Un24admin :
বুয়েটে জঙ্গিবাদ প্রশ্রয় দেয়া হলে ব্যবস্থা নেবে সরকার
April 14, 2024, 12:56 pm

বুয়েটে জঙ্গিবাদ প্রশ্রয় দেয়া হলে ব্যবস্থা নেবে সরকার

  • Update Time : Sunday, March 31, 2024
  • 58 Time View
বুয়েটে জঙ্গিবাদ প্রশ্রয় দেয়া হলে ব্যবস্থা নেবে সরকার
বুয়েটে জঙ্গিবাদ প্রশ্রয় দেয়া হলে ব্যবস্থা নেবে সরকার

আনলিমিটেড নিউজঃ বুয়েটে ছাত্র রাজনীতি বন্ধের নামে জঙ্গিবাদ-উগ্রবাদ প্রশ্রয় দেয়া হলে সরকার ব্যবস্থা নিতে বাধ্য হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, দলীয় সকল সংকট উতরে আসন্ন উপজেলা নির্বাচনে জনগণ ভোট দেবে, মন্ত্রী-এমপিরা কেউ হস্তক্ষেপ করবেন না।

রোববার তেঁজগাওয়ে আওয়ামী লীগ কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় নেতাদের সাথে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভায় একথা বলেন তিনি।যেখানে উপস্থিত ছিলেন বিভাগের অন্তর্গত সাংগঠনিক নেতৃবৃন্দ, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্য এবং জনপ্রতিনিধিরা।

এসময় বুয়েট ক্যাম্পাসের উত্তেজনা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আবরার হত্যায় আওয়ামী লীগ কোনো ছাড় দেয়নি। তবে অপকর্ম অন্যায়ের বিরুদ্ধে আওয়ামী লীগের জিরো টলারেন্স।

তিনি বলেন, আজকে আমি রাজনীতি করি, কিন্তু বুয়েটে যেতে পারবো না? এটা কোন ধরনের আইন? এটা কোন ধরনের নীতি?

ওবায়দুল কাদের বলেন, ছাত্র রাজনীতি বন্ধ করার নামে বুয়েটকে একটা অপরাজনীতি-জঙ্গিবাদের কারখানায় রূপান্তরিত করা হবে, পরিণত করা হবে – এটা যাতে না হয়। আমরা তদন্ত করে দেখছি, এ ধরনের কিছু পাওয়া গেলে সরকারকে অ্যাকশনে যেতে হবে।

গণতন্ত্র পুনরুদ্ধারের নামে বিএনপির সব অপকর্মের জবাব দিতে নেতাদের প্রস্তুত থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মঈন খানের মতো নেতারা আজকে গণতন্ত্র পুনরুদ্ধারের কথা বলেন। বিএনপির নেতাদের কেউ বলে গণতন্ত্রের পুনরুদ্ধার, আবার কেউ বলে ভারতের পণ্য বর্জন। বিএনপির সব ইস্যু নির্বাচনে মার খেয়েছে। এখন তাদের নতুন ইস্যু ভারত বিরোধী।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মিথ্যাচার করছে। তারা যখন ক্ষমতা ছেড়ে যায় তখন বাংলাদেশের রির্জাভ ছিল সাড়ে তিন বিলিয়ন ডলার। এখন তারা আমাদের রিজার্ভ নিয়ে কটাখ্য করে। এখন আমাদের রির্জাভ ২১ বিলিয়ন ডলারের উপরে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সাংগঠনিক সমস্যা আলাপ আলোচনায় শেষ করতে হবে। সামনের উপজেলা নির্বাচনে নেতাদের দায়িত্বের সাথে কথা বলার আহ্বান জানান তিনি।

দলীয় নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, আজকে আওয়ামী লীগের নেতারা চায়ের দোকানে বসে দলের বিরুদ্ধে কথা বলে। এই ধরনের নেতাদের পরিহার করতে হবে। উপজেলা নির্বাচন ফ্রি ফেয়ার ভোট হবে, জনগণ যাকে ভোট দেওয়া দেবে। এখানে আপনারা ক্ষমতার অপব্যবহার করবেন না।

সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, অর্থ বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান ও উপ দপ্তর সায়েম খান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD