1. admin@unlimitednews24.com : Un24admin :
সিলেটকে হারিয়ে শীর্ষে রংপুর
July 21, 2024, 8:27 pm

সিলেটকে হারিয়ে শীর্ষে রংপুর

  • Update Time : Sunday, February 4, 2024
  • 81
সিলেটকে হারিয়ে শীর্ষে রংপুর
সিলেটকে হারিয়ে শীর্ষে রংপুর

আনলিমিটেড নিউজঃ অধিনায়ক নুরুল হাসান সোহানের ব্যাটিং ও স্পিনার মাহেদি হাসানের বোলিং নৈপুণ্যে সিলেট স্ট্রাইকার্সকে ৭৭ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো সাকিব আল হাসানের রংপুর রাইডার্স।

৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে টেবিলের শীর্ষে রংপুর। ৮ করে পয়েন্ট আছে খুলনা টাইগার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সেরও। রান রেট বিবেচনায় খুলনা দ্বিতীয় ও চট্টগ্রাম তৃতীয়স্থানে আছে। ৭ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে সিলেট।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ১ রান করা ওয়েস্ট ইন্ডিজের ব্রান্ডন কিংকে হারায় রংপুর। দ্বিতীয় উইকেটে ৪২ বলে ৫১ রান যোগ করে রংপুরকে ভালো অবস্থায় নেন পাকিস্তানের বাবর আজম ও ফজলে মাহমুদ।
১৪ রান করা মাহমুদকে শিকার করে জুটি ভাঙ্গেন আয়ারল্যান্ডের হ্যারি টেক্টর। পরের ডেলিভারিতে সাকিব আল হাসানকে শূণ্যতে বিদায় দেন টেক্টর।

হাফ-সেঞ্চুরির সম্ভাবনা জাগিয়ে ৩৭ বলে ৭টি চারে ৪৭ রান করে ইংল্যান্ডের স্পিনার সামিত প্যাটেলের শিকার হন বাবর।

আফগানিস্তানের আজমতুল্লাহ ওমারজাই ১৪ বলে ২২ রানে থামলেও, ৩০ বলে ৫টি চার ও ১টি ছক্কায় ৪৬ রানের দায়িত্বপূর্ণ ইনিংস খেলেন সোহান। শেষ দিকে আফগানিস্তানের মোহাম্মদ নবির ৭ ও শামিম হোসেনের ৬ বলে অপরাজিত ১০ রানে ৭ উইকেটে ১৬২ রানের সংগ্রহ পায় রংপুর।

সিলেটের প্যাটেল ও টেক্টর ২টি করে উইকেট নেন।

জবাব দিতে নেমে রংপুরের দুই স্পিনার মাহেদি ও সাকিবের ঘুর্ণিতে পড়ে এক পর্যায়ে ৩০ রানেই ৬ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় সিলেট। এসময় মাহেদি ও সাকিব ২টি করে উইকেট নেন।

সাত নম্বরে নামা রায়ার্ন বার্ল রংপুরের বোলারদের উপর চড়াও হলে তার ইনিংস কোন কাজে আসেনি। ১৬ দশমিক ৫ ওভারে ৮৫ রানে অলআউট হয় সিলেট। ৩টি করে চার-ছক্কায় ৩২ বলে সর্বোচ্চ ৪৩ রান করেন বার্ল। ১১ রান করে সিলেটের পক্ষে দ্বিতীয় ব্যাটার হিসেবে দুই অংক স্পর্শ করেন প্যাটেল।

রংপুরের মাহেদি ১৩ রানে ও নবি ১৭ রানে ৩টি করে এবং সাকিব ১৮ রানে ২ উইকেট নেন।

ম্যাচ সেরা হন নুরুল হাসান সোহান(রংপুর রাইডার্স)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD