1. admin@unlimitednews24.com : Un24admin :
ইনস্টাগ্রামের যে অ্যাকাউন্টগুলো অনুসরণে বদলে যাবে জীবনযাপন
June 13, 2024, 4:08 pm

ইনস্টাগ্রামের যে অ্যাকাউন্টগুলো অনুসরণে বদলে যাবে জীবনযাপন

  • Update Time : Monday, November 27, 2023
  • 132
ইনস্টাগ্রামের যে অ্যাকাউন্টগুলো অনুসরণে বদলে যাবে জীবনযাপন
ইনস্টাগ্রামের যে অ্যাকাউন্টগুলো অনুসরণে বদলে যাবে জীবনযাপন

আনলিমিটেড নিউজ ডেস্ক: ছবি এবং ভিডিও শেয়ারিং সামাজিক নেটওয়ার্কিং পরিষেবা ইনস্টাগ্রামে মোট অ্যাকাউন্টসংখ্যা কত জানেন? ২২৫ কোটি ৯৪ লাখ ৪৯ হাজারেরও বেশি।
আপনি কোন অ্যাকাউন্টগুলো অনুসরণ করেন, আপনার জীবনযাপনে এর গভীর গুরুত্বপূর্ণ প্রভাব রয়েছে। তাই ‘থিঙ্ক বিফোর ইউ ফলো’। চিন্তাভাবনা করে অ্যাকাউন্ট অনুসরণ করুন। ইনস্টাগ্রামকে কেবল বিনোদনের হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না। অপ্রয়োজনীয় অ্যাকাউন্টগুলো বিশেষ করে তারকা, মডেলদের আনফলো করুন।

মস্তিষ্ককে ভালো রাখার জন্য, শারীরিকভাবে ফিট থাকার জন্য এবং মানসিক সুস্থতা আর নিজের সেরাটা বের করে আনার জন্য, অনুসরণ করুন এই সাত অ্যাকাউন্ট। এই অ্যাকাউন্টগুলো আপনাকে ফ্রিতে যা দেবে, আপনি হয়তো লাখ টাকা খরচ করেও সেই শিক্ষা, উপলব্ধি, অনুপ্রেরণা পাবেন না!

(১) ম্যাক্স লুগাভার (Max Lugavere): ম্যাক্স পুষ্টিবিষয়ক বিভিন্ন মিথ আর ভুল ধারণা নিয়ে পোস্ট করেন। আর বার্ধক্যপ্রতিরোধী খাবার, মস্তিষ্কের স্বাস্থ্য প্রভৃতি বিষয়ে বৈজ্ঞানিক তথ্য উপস্থাপন করেন। এ ছাড়া ‘কীভাবে বুঝবেন যে আপনার সামনের ব্যক্তিটি মিথ্যা বলছেন’, ‘নারীরা ডেটে গিয়ে পুরুষের কোন বিষয়টির ওপর সবচেয়ে বেশি গুরুত্বারোপ করে’-এ রকম জনপ্রিয় সব প্রশ্নের উত্তরও পাবেন। মার্কিন এই টেলিভিশন ব্যক্তিত্ব ও ডায়েট অ্যাডভোকেট ‘দ্য জিনিয়াস লাইফ’, ‘জিনিয়াস ফুড’, ‘জিনিয়াস কিচেন’-নিউইয়র্ক টাইমসের বেস্টসেলার বইয়ের লেখক।

(২) জিলিয়ান তুরেকি (Jillian Turecki): জিলিয়ান ২০ বছরের বেশি সময় ধরে মানুষের সম্পর্কের বিভিন্ন জটিলতা নিয়ে কাজ করছেন। তিনি একজন সম্পর্ক কোচ। সম্পর্ক নিয়ে তার পডকাস্ট বিশ্বব্যাপী জনপ্রিয়।

(৩) সাইমন হিল (Simon J Hill): সাইমন হিলও বেস্টসেলার বইয়ের লেখক, দ্য প্রুফ পডকাস্টের উপস্থাপক। ‘স্ট্রেস ম্যানেজমেন্ট’ ও খাদ্যাভ্যাস পরিবর্তনের মাধ্যমে কীভাবে লম্বা সময় সুস্থভাবে বেঁচে থাকবেন, সে বিষয়ে কথা বলেন।

(৪) জেমি মোরান (Jamie Moran): জেমি মূলত ওজন কমানোর বিশেষজ্ঞ। তিনি ওজন কমানো নিয়ে যত ভুল তথ্য আছে, ইনস্টাগ্রামে সেগুলো বিষয়ে মানুষকে সচেতন করেন আর বিজ্ঞাননির্ভর সমাধান দেন।

(৫) দ্য রাইজিং সার্কেল (The Rising Circle): এই অ্যাকাউন্টটির অনুসারী মাত্র ১ লাখ ৪৭ হাজার। অথচ মানসিক স্বাস্থ্য নিয়ে এ রকম আরেকটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুঁজে পাওয়া দুষ্কর।

(৬) দ্য ব্রেন ডকস (Drs. Ayesha & Dean Sherzai): দুজন স্নায়ুবিশেষজ্ঞ দম্পতি অ্যাকাউন্টি চালান। মস্তিষ্কের ফিটনেস নিয়ে কাজ করেন তারা। কীভাবে মস্তিষ্ককে সচল, কর্মক্ষম আর মস্তিষ্কের অসুখ থেকে নিজেকে মুক্ত রাখবেন- এ বিষয়ে সঠিক তথ্য দেন তারা।

(৭) স্টিভেন বার্টলেট (Steven Bartlett): ‘দ্য ডায়েরি অব আ সিইও’ বইয়ের এই লেখক উদ্যোক্তা হিসেবে নাম কুড়িয়েছেন। তিনি যাদের সঙ্গে কথা বলেছেন, সেই কথোপকথন আশপাশের অন্যদের থেকে আপনাকে আলাদা করে ফেলবে। জীবনকে নতুন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখা আর নিজের সেরাটা বের করে আনার ‘মোটিভেশন’–এর জন্যও স্টিভেন বার্টলেটের ভিডিওগুলো দেখতে পারেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Error Problem Solved and footer edited { Trust Soft BD }
More News Of This Category
© All rights reserved © 2023 unlimitednews24
Web Design By Best Web BD